নামাজ
- মোহাম্মদ ইরফান ২৮-০৪-২০২৪

চল সাথি চল,মসজিদে যায়
করব আদায় নামাজ
নামাজ আদায় শান্তি মিলায়
সুন্দর করে সমাজ

ঐ যে শুনো,মুয়াজ্জিনের
কি সুমধুর ডাক
"সকল থেকে নামাজ শ্রেয়"
দিচ্ছেন তিনি হাঁক

নামাজ দিবে মুক্তির আলো
একতা থাকার নীতি
উচুনিচু ভেদ,থাকবেনা আর
থাকবে সজন প্রীতি

থাকবে সততা,সঠিক বিচার
থাকবে স্নেহ,সাম্য
মুসলিম হলে সালাত আদায়
অবশ্য তার কাম্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।